খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি নেতারা কূটচাল চেলেছিল

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২২

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি নেতারা কূটচাল চেলেছিল

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি নেতারা যে রাজনৈতিক কূটচাল চেলেছিল, তা ব্যর্থ হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
আজ শনিবার ওবায়দুল কাদের গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা জানান।
গণমাধ্যমে প্রকাশিত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে দেয়া এ বিবৃতিতে ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি নেতারা যে রাজনৈতিক কূটচাল চেলেছিল এবং বিষয়টি নিয়ে জনগণকে জিম্মি করার যে অপচেষ্টায় লিপ্ত হয়েছিল, তা ব্যর্থ হয়েছে। একই সঙ্গে দেশের ভাবমূর্তি নষ্টে বিদেশে লবিস্ট নিয়োগের মধ্য দিয়ে বাংলাদেশের ক্ষতি সাধনের যে অপকৌশল তারা গ্রহণ করেছিল সে ষড়যন্ত্রও ব্যর্থ হয়েছে। সেতুমন্ত্রী বলেন, বাংলাদেশের জনগণ কোনো গোষ্ঠীর স্বার্থ রক্ষায় ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা ও সার্বভৌমত্ব কখণো ক্ষুন্ন হতে দেয়নি, দেবেও না। জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে তাদের সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ায় বিএনপি নেতারা আজ চরম হতাশার চোরাবালিতে নিমজ্জিত হয়ে পড়েছে।
সেই হতাশার ভূত দেশের জনগণের ওপর চাপিয়ে দেয়ার পাঁয়তারা চালাচ্ছে। আমরা বিএনপি নেতাদের দেশবিরোধী ষড়যন্ত্রের পথ পরিহার করার আহ্বান জানাচ্ছি।

এই সংবাদটি 90 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ